October 25, 2024, 6:35 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন এলাকা হতে ৩০ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ ০২ জন বড় মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেছে র‌্যাব-১।

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সব সময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমাণ দেশী/বিদেশী মাদক উদ্ধার করে জনমনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

২৪ জুলাই ২০২৩ ইং তারিখ আনুমানিক ০৫,৪৫ ঘটিকায় র‌্যাব-১, ত্রর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ জিএমপি গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন হোসেন মার্কেট, দত্তপাড়াস্থ জনৈক হাসেম মোল্লার ৬ষ্ঠ তলা বাসার নিচ তলায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি অদ্য ২৪ জুলাই ২০২৩ তারিখ বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ০২ জন বড় মাদক ব্যবসায়ী ১) মোঃ আমজাদ হোসেন @ পারভেজ (৩৫), পিতা- মৃত জয়নাল আবেদীন ভূঁইয়া, জেলা- বি বাড়ীয়া এবং ২) মোঃ মিলন (৩৮), পিতা- জয়নাল আবেদীন, জেলা- চাঁদপুর’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে ৩০ কেজি গাঁজা, ০২ টি মোবাইল ফোন এবং নগদ ১,৩০,৩০০/- টাকা উদ্ধার করা হয়।

ধৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে দেশের বিভিন্ন প্রান্তে গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে। সে বিভিন্ন সময় সুকৌশলে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক দ্রব্য গাঁজা পরিবহন করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করেছে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন